1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

যুবদল নেতা শাওন হত্যা ও দূব্যমুল্যের উর্ধগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল

ধামরাই(ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৮ বার পঠিত

নারায়নগঞ্জের যুবদল নেতা শাওন হত্যা ও তৈল, গ্যাস, বিদূৎতসহ দূব্যমুল্যের উর্ধগতির প্রতিবাদে ঢাকার ধামরাইয়ে জাতীয়তাবাদ বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৩সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ধামরাই পৌরসভার সীমা হলের সামনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল চলাকালে পুলিশের বাঁধার মুখে মিছিলটি পন্ড হয়ে যায়। এই সময় বিএনপির নেতাকর্মীরা সীমা হলের সামনে দাঁড়িয়ে যুবদল নেতার হত্যা ও তৈল, বিদুৎ-গ্যাসসহ দূব্যমুল্যের উর্ধগতির প্রতিবাদ করেন।পরে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদ জানিয়ে নেতারা বলেন পুলিশ বাহিনী দিয়ে পাখির মত গুলি করে মানুষ মারছে সরকার এর বিচার চায়। এরপর তারা আরও বলেন সরকার গণতন্ত্রকে হত্যা করছে। তারা পুলিশ বাহিনী দিয়ে গণতন্ত্রের কবর রচনা করেছেন।

আজ আমরা স্বাধীন দেশে বসবাস করে স্বাধীন মত প্রকাশ করতে পারি না। তাহলে বুঝতে হবে আমরা কোথায় দাঁড়িয়েছি।দেশে তৈল- গ্যাস ও বিদুৎসহ দূব্যমুল্যের দামে দেশের মানুষ দিশাহারা হয়ে পড়েছে। তাদের আজ আয়ের চেয়ে ব্যায় বেড়ে গেছে। কুষকদের জমি চাষ করা হয়ে উঠেছে দুর্বিষাস।কারণ তৈল,সারের দাম বেড়ে যাওয়ায় জমিতে ধান চাষ করতে কষ্ট হয়ে পড়েছে। এই সরকার জনগণের সরকার নয়। এরা আছে কিভাবে লুটপাট করে ভাগ ভাটুয়ারা করা যায়।

এ সমাবেশে বক্তব্য রাখেন, ধামরাই উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু আশফাক,ধামরাই উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক সামছুল ইসলাম,পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ আতিকুর রহমান,সাধারণ সম্পাদক আশিকুজ্জামান স্বপনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD