1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৪৬ পূর্বাহ্ন

পিটিয়ে জখম ও ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগ

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৭ বার পঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া ইউনিয়নের মিলনপুর গ্রামের ধীরেন বর্মনের ২য় ছেলে জোতিষ (৩০) কে চোর বলে মারধর ও জোর পূর্বক ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার ঘটনা ঘটে। জোতিষ বর্মন জানান, গত ১৪ আগস্ট ২০২২ ইং, রবিবার দিবাগত রাতে আনুমানিক ১১ টার দিকে, বিদ্যুৎ চলিয়া গেলে গরমের কারণে রাস্তায় হাটাহাটি করতে ছিলাম। এমন সময় রাস্তায় বিনয়, ললিত, রবীন, গৌরাঙ্গ, অতিক সহ অন্যরা হঠাৎ চোর বলে অপবাদ দিয়ে লাঠিসসোটা দিয়ে আমাকে মারধর শুরু করে দেয়।

পরে আমাকে গাছে বেঁধে রাখে,এসময় আমার পায়ের গোড়ালী ফেটে যায়। পরে সবাই জানাজানি হলে আমি সহ আমার পরিবারের কাছে জোরপূর্বক ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়। ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসা নেই। এখনো সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে পারিনা। পিতা-ধীরেন জানান, আমার ছেলে চোর নয়,আমার ছেলে রাজমিস্ত্রী ঢালাই এর কাজ করে, পূর্বের জের ধরে আমার ছেলের এই ঘটনা ঘটনায়।

জোর পূর্বক ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার সঠিক বিচার চায়। মেম্বার আব্দুর রউফের সাথে মোবাইলে ফোন কথা বললে, তিনি বলেন আমাকে ফোন দিলে আমি ঘটনা স্থানে গেলে জানতে পারি চোর সন্দেহ তাকে আটকানো হয়েছে ও এলাকায় ঘটনা, তাই ৩০০টাকা মূল্যের ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেওয়া হয়।

চেয়ারম্যান রইছ উদ্দিন সাজুর কাছে ফোনে জানতে চাইলে, তিনি বলেন ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার বিষয়টি জানি না। এবিষয়ে জোতিষ বর্মন এর ভাই জগেশ বাদি হয়ে ঠাকুরগাঁও কোর্টে একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD