1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:২১ অপরাহ্ন

বিএনপি কার্যালয়ে কৃষি অফিসের সাইনবোর্ড

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২ বার পঠিত

ঠাকুরগাঁওয়ের রুহিয়াতে বিএনপি’র দলীয় কার্যালয়ে হঠাৎ করেই দেখা যাচ্ছে কৃষি অফিসের সাইনবোর্ড। তবে কে বা কারা লাগিয়েছে এই সাইনবোর্ড তা জানা যাচ্ছেনা।

বুধবার(৭ সেপ্টেম্বর) সকালেই রুহিয়া থানা বিএনপির কার্যালয়ে সাইনবোর্ডটি দেখতে পান স্থানিয়রা। এরপর থেকেই তুমুল আলোচনা সমালোচনা শুরু হয় জেলাজুড়ে। দলীয় কার্যালয়ে এমন সাইবোর্ড দেখে ক্ষুদ্ধ বিএনপির নেতাকর্মীরা। ফলে স্থানীয়রা রয়েছে হামলা ও সংঘর্ষের শঙ্কায়। বিএনপি কার্যালয়ের সামনের দোকানদার সাজ্জাদ জানান, আগেরদিন আমরা এমন কোনো সাইনবোর্ড দেখতে পাইনি। সকালে দোকানে আসার পর সাইনবোর্ডটি দেখতে পেয়েছি।

গভীর রাতেই এই সাইনবোর্ডটি টানানো হতেপারে। এই বিষয়ে ঠাকুরগাঁও জেলা বিএনপি সভাপতি তৈমুর রহমান বলেন, সম্প্রতি গত তিন সেপ্টেম্বর রুহিয়ার দলীয় কার্যালয় ভাঙ্গচুর করেছে আওয়ামীলীগ। আমরা আইনগত ব্যবস্থা নিতে প্রস্তুতি নিচ্ছি। এরই মধ্যে আজ সকালে দেখি সেই কার্যালয়ে ধ্বংস স্তুপের উপরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রুহিয়া শাখার একটি সাইনবোর্ড। আমি অবাক হয়ে যাই। তিনি আরও বলেন, আমরা কৃষি অফিসারের সাথে কথা বলেছি তিনি এ বিষয়ে কিছু জানেননা বলে জানিয়েছেন। আমরা দলীয় ভাবে বসেছি। প্রশাসনকে লিখিত অভিযোগ দেয়া হবে। যারা এমন কার্যকলাপ করে দলের ভামূর্তি নষ্ট করেছে তাদের যেন আইনের আওতায় আনা হয়।

এ বিষয়ে জানতে রুহিয়া শাখার কৃষি কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তা সম্ভব হয়নি। জেলা কৃষি কর্মকর্তা ড. আব্দুল আজিজ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই সাইনবোর্ডের বিষয়ে আমি কিছুই জানিনা। বিভাগীয় পর্যায়ে আলোচনা করে আমরা আইনগত ব্যবস্থা নেয়ার বিষয়টি ভেবে দেখবো। রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন, সাইনবোর্ড কারা লাগিয়েছে জানিনা৷ এটা কৃষি সম্প্রসারণের বিষয় যে তাদের জায়গা সেখানে আছে কিনা।

ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে৷ ওসি আরও বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে। যে কোন পরিস্থিতি ঠেকাতে পুলিশও তৎপর রয়ছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD