1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫১ অপরাহ্ন

উপজেলা আওয়ামী-লীগের সভাপতি এম এ মালেক,সম্পাদক গোলাম কবির মোল্লা

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫ বার পঠিত

ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী-লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হযেছে। সম্মেলনে সভাপতি হিসাবে সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক ও সাধারণ সম্পাদক হিসাবে ধামরাই পৌর মেয়র আলহা্জ্ব গোলাম কবির মোল্লা নাম ঘোষনা করা হয়েছে। সেই সাথে সিনিয়ন সহ-সভাপতি হিসাবে বীরমুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাখু এবং সিনিযর যুগ্ন সাধারণ সম্পাদক হিসাবে খালেদ মাসুদ খান লাল্টু নির্বাচিত হয়েছে।

আজ বুধবার (১৪সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে ধামরাই হার্ডিঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী-লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই সময় উপজেলা আওয়ামী-লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম এ মালেক এর সবাপতিত্বে প্রাধান অতিথি হিসাবে বক্তব্য রাখে বাংলাদেশ আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী মোঃ ওবায়দুল কাদের। এই সময় উপজেলা আওয়ামী-লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের পদ ঘোষনা করেন ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও ধামরাই আসনের সাংসদ বীরমুক্তিযোদ্দা আলহাজ্ব বেনজির আহমদ।

তবে বিনা প্রতিদন্দিতায় সভাপতি হিসাবে মনোনীত হয়েছেন সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক ও সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন ধামরাই পৌর মেয়র আলহা্জ্ব গোলাম কবির মোল্লা।

এই সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী-লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষি মন্ত্রী ডক্টর আব্দুর রাজ্জাক, আওয়ামী-লীগের পেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট কামরুল ইসরাম এমপি,শিক্ষামন্ত্রী ডাঃ দিপুমনি, ঢাকা জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি ও ত্রাণ ও দুর্যোগ মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান,বাংলাদেশ আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মির্জা আজম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাক শামসুন্নাহার চাঁপা, মহিরা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, প্রধান বক্ততা হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহাবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD