1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩০ অপরাহ্ন

৫০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে কালামপুর পশ্চিম পাশ এলাকা থেকে ৫০পিচ ইয়াবা এবং মাদক বিক্রির ৪৯০টাকা ও একটি সবুজ কালারের মোটরসাইকেলসহ মোঃ শফিকুল ইসলাম (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল।

রোববার(১৮ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলা সানোড়া ইউনিয়নের কালামপুর পশ্চিম এলাকা থেকে তাকে আটক করা হয়। মোঃ শফিকুল ইসলাম ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের ঝাউবাধা গ্রামের মোঃ আবু তাহেরের ছেলে।

র‌্যাব সুত্রে জানাযায়, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার ঢাকা ধামরাই কালামপুর পশ্চিম পাশ এলাকায় অভিযান পরিচালনা করে ৫০পিচ ইয়াবা,১ টি মোবাইল এবং মাদক বিক্রির নগদ ৪৯০ টাকা ও একটি মোটরসাইকেলসহ মোঃ শফিকুল ইসলাম নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। র্এই বিষয়ে -র‌্যাব ৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মোঃ লুৎফর র‌্যাব বলেন, এই মাদক কারবারি দেশের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা জেলার বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

গোপন সংবাদের ভিত্তিত্বে কালামপুর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি শফিকুল ইসলামকে ৫০পিচ ইয়াবাসহ আটক করা হয়।এর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD