1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

স্কুল ভাঙচুর শিক্ষক লাঞ্চিত

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বেরশ শিবনাথ স্কুলের অধীনে যাদবপুর বি এম স্কুল এন্ড কলেজে এস এস সি পরীক্ষা কেন্দ্রে অসদাচরণ (নকল) করার অপরাধে মোঃ হযরত আলী(১৭), ও আবেদ আলী নামে ল্যাবরেটরী স্কুলের দুই ছাত্রকে বহিস্কার করা হয়েছে। পরে ছাত্র হযরত আলী আবেদ আলী বহিরাগত সন্ত্রাসী দিয়ে স্কুলে হামলা চালিয়ে ভাঙচুর এবং স্কুলের প্রধান শিক্ষককে লাঞ্চিত করে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায। এই ঘটনায় ল্যাবরেটরী স্কুলের কো-অর্ডিনেটর মোঃ মোস্তফা হাদীউজ্জামান বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

গতকাল সোমবার (১৯সেপ্টেম্বর) বিকাল ৫টার সময় ধামরাই পৌরসভার পাঠানটোলা বাগনগর ল্যাবেটরী স্কুলে এমন ঘটনাটি ঘটেছে। ছাত্র হযরত আলী ধামরাই পৌরসভার মডেল টাউন এলাকার মোঃ জয়নাল আবেদীনের ছেলে। আবেদ হোসেন খান পাঠানটোলা এলাকার মৃত আতোয়ার হোসেন খানের ছেলে। তারা মডেল টাউন এলাকায় একটি ভাড়া বাড়ীতে বাস করেন। হামলাকারীরা হলেন, মোঃ হযরত আলীর, আবেদ হোসেন খান, দেওয়ান আল আমীন পিতা দেওয়ান আহাদ পাঠানটোলা কলাবাগান এলাকার বাসিন্দাসহ ৩/৪ জন হামলা চালায়।

ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানাযায়, বেসরকারী ল্যাবরেটরী স্কুলের দুই ছাত্র বেরশ শিবনাথ স্কুলের অধীনে যাদবপুর বিএম স্কুল এন্ড কলেজে এস এস সি পরীক্ষার কেন্দ্রে ইংরেজি ১ম পত্র পরীক্ষা চলাকালে হযরত ও আবেদ অসদাচরণ করার করণে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকি বহিস্কার করেন।

এই কারণে ক্ষুব্ধ হয়ে হযরত ও আবেদ মিলে বহিরাগত কিছু ছেলেদের নিয়ে ল্যাবরেটরী স্কুলে হামলা করে ভাংচুর করেন। এক পর্যায়ে শিক্ষক মোস্তফা হাদীউজ্জামানের রোমে ডোকে শিক্ষককে সার্টের কলার ধরে চড় থাপ্পড় মারতে থাকে আর বলে কিভাবে আমাদের বহিস্কার করেন। পরে শিক্ষককের ডাকচিৎকারের শদ্ধ শোনে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা হুুমকি দিয়ে চলে যায। এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই)মোঃ বদিউজ্জামাল বলেন, ছাত্র বহিস্কারের ঘটনায় ল্যবরেটরী স্কুল ভাংচুর ও শিক্ষককে মারধর করার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে।

তদন্ত সাপেক্ষে এর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD