1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন

জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ছেলের হাতে পিতা খুন

এ.এইচ মিলন মানিকগঞ্জ নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ বার পঠিত

মানিকগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ছেলের হাতে পিতা খুন এ.এইচ মিলন(নিজস্ব প্রতিনিধি,মানিকগঞ্জ)ঃ মানিকগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ছেলের হাতে খুন হয়েছেন হতভাগ্য এক পিতা। এ ঘটনায় ছোট ছেলে খোরশেদ আলম এবং ভাগিনা আহাদকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক রয়েছে ঘটনার সাথে সম্পৃক্ত বড় ছেলে খবির।

২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে আটটার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার উকিয়ারা এলাকায় এই ঘটনা ঘটে। জানাগেছে, দীর্ঘদিন ধরে জমি লিখে দেওয়াকে কেন্দ্র করে ছেলেদের সাথে পিতা আরশেদ আলীর ঝামেলা চলছিল। সম্প্রতি মসজিদের নামে ১০ শতাংশ জমি লিখে দিলে ছেলেদের সাথে বাবা আরশেদ আলীর বিরোধ চরমে পৌঁছায়। এ নিয়ে এলাকাবাসী বিষয়টা সমঝোতা করার চেষ্টা করলেও ছেলেরা বাবার প্রতি ক্ষিপ্ত ছিল।

এই ঘটনাকে কেন্দ্র করে ঘটনার দিন সকালে বাড়ি থেকে আরশেদকে ডেকে নিয়ে পাশের একটি নির্জন যায়গায় দুই ছেলে এবং ছোট মেয়ের ঘরের নাতি লোহার হাতুড়ি দিয়ে এলোপাথারি পিটিয়ে হত্যা করে তাকে। এ সময় ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বড় ছেলে খবির পালিয়ে যায়। ছোট ছেলে খোরশেদ আলম এবং নাতি আহদকে এলাকাবাসী আটক করে। এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই লোমহর্ষক ঘটনায় হতবাক এলাকাবাসী তীব্র ক্ষোভ এবং আসামীদের সর্বোচ্চ শাস্তি দাবী করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD