1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

টাকাসহ স্বর্ণালংকার লুট

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৮৪ বার পঠিত

ঢাকার আশুলিয়ায় পৃর্ব শুক্রতার জের ধরে বাপ-ছেলেকে কুপিয়ে জখম করে ঘর থেকে দুইলাখ টাকাসহ ৫ভরি স্বর্ণ অলংকার নিয়ে বাড়ীঘর ভাংচুর করেছে প্রতিপক্ষ। আহতদের মধ্যে একজনের অবস্থা অংশকাজনক হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিহিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়েছে বলে জানাগেছে।

বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় সাভার উপজেলার শিমুলিয়া ইউনিয়নের কাছর উত্তর পাড়া গ্রামে এমন ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন,শিমুলিয়া ইউনিয়নের কাছর উত্তর পাড়া গ্রামের মৃত রহিজুদ্দিনের ছেলে মোঃ আব্দুর রশিদ(৫৫) ও তার ছেলে মোঃ মনির হোসেন। হামলাকারী একই গ্রামের মৃত আমছের আলীর ছেলে মোঃ ইসমাইল হোসেন, মোঃ আলগীর হোসেন ও স্ববনাসহ পরিবারের সবায় মিলে হামলা চালিয়ে বাড়ীঘর ভাঙচুর করে লুটতরাজ চালায়।

পরিবার ও অভিযোগ সূত্রে জানাযায়, গতকাল সন্ধ্যায় ব্যবসার কাজ সেরে বাড়ী এসে রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। পরে আজ সকালে হঠাৎ করে ইসমাইল হোসেন, মোঃ আলগীর হোসেন আমাদের বাড়ীতে এসে দাঁ দিয়ে প্রথমে আমার বাবা আব্দুর রশিদকে মাথায় কুপ দিলে সে চিৎকার দিয়ে মাটিতে পড়ে গেলে আমি তার চিৎকার শুনে দৌড়িয়ে গেলে আমাকে ও তারা মাথায় কুপ দিয়ে আহত করে। এরপর তারা আমাদের ঘরে ঢুকে  দুই লাখ টাকা ও ৫ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায়। পরে আমাদের চিৎকার শুনে আশে পাশের লোকজন এসে উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতলে ভর্তি করেন। কারণ আব্দুর রশিদের মাথায় দাঁয়ের কুপে ২১টি সেলায় দেওয়া হয়েছে এবং প্রচুর পরিমানে রক্তক্ষরণ হওয়ায় আব্দুর রশিদের অবস্থা খারাপ হলে ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এবিষয়ে আহত আব্দুর রশিদের স্ত্রী বলেন, আমার স্বামী ও ছেলেকে হত্যার উদ্দেশে দাঁ দিয়ে নির্মম ভাবে কুপিয়ে আহত করে ঘর থেকে টাকা পয়সা ওস্বর্ণ অলংকার নিয়ে গেছে। আমি আইনের কাছে  যাব এবং এর উপযোক্ত বিচার চাইবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD