1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

হিরোইনসহ দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১১৯ বার পঠিত

ঢাকার ধামরাই থানাধীন পৌরসভার লাকুড়ীয়াপাড়া এলাকা থেকে ৩০পুড়িয়া হিরোইনসহ মোঃ বাবুল হোসেন(৪৫) ও মোঃ আলমগীর হোসেন (৩৫)নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন ধামরাই থানা পুলিশ।

আজ মঙ্গলবার (১নভেম্বর) বেলা ৪টার দিকে ধামরাই পৌর শহরের লাকুড়ীয়াপাড়া যুব উন্নয়ন অফিসের পশ্চিম পাশের এলাকা থেকে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করে। ধামরাই থানার (এসআই) মোঃ শফিউল্লাহ সিকদার তথ্যটি নিশ্চিত করছেন। আটককৃত বাবুল হোসেন লাকুড়ীয়া পাড়া মোঃ মিন্টু মিয়ার ছেলে, মোঃ আলগীর হোসেন বাড়ী ছোটচন্দ্রাইল গ্রামের মোঃ পাষাণ আলী ছেলে। তারা দুইজনই এলাকার মাদক সম্রাট হিসাবে পরিচিত।

পুুলিশ সুত্রে জানাযায়, আজ বেলা ৪টার সময় লাকুড়ীয়া পাড়ার কয়েকজন লোক বাবুল ও আলমগীরকে মাদক বিক্রি করতে দেখে পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ দ্রত সেখানে পৌছিয়ে অভিযান চালিয়ে ৩০ পুড়িয়া হিরোইনসহ বাবুল ও আলমগীরকে আটক করে ধামরাই থানায় নিয়ে আসি। এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শফিউল্লাহ সিকদার বলেন. জিজ্ঞাসাবাদে জানতে পারি বাবুল ও আলমগীর দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এলাকার লোকজনের সামনে মাদক বিক্রি করায় এলাকার লোকজন পুলিশকে খবর দিলে দ্রত সেখানে গিয়ে অভিযান পরিচালনা করে ৩০পুড়িয়া হিরোইনসহ তাদের দুইজনকে আটক করি।

মাদক ব্যবসায়ী বাবুল ও আলমগীরের বিরুদ্ধে ধামরাই থানায় মাদকদ্রব্য নিয়তন্ত্র আইনে মামলা দায়ে করা হয়েছে। আগামীকাল সকালে তাদের দুইজনকে আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD