1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৩৭ পূর্বাহ্ন

মারধর ও চাঁদা দাবির অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৪৭ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বিচার থেকে তুলে নিয়ে উপজেলার সূয়াপুর ইউনিয়ন পরিষদের ভিতরে আটকিয়ে বকুল চন্দ্র মনি দাসকে পিটিয়ে আহত করে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে ইউপি সদস্য শফিক আহম্মদের বিরুদ্ধে। এই ঘটনায় বকুল চন্দ্র মনি দাস বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

গতকাল মঙ্গলবার(২৯নভেম্বর) রাতে বকুল চন্দ্র মনিদাস বাদী ধামরাই থানায় অভিযোগ দায়ের করেন। এর আগে শুক্রবার দিনগত রাতে বিচারে বসেন চেয়ারম্যানের ছেলেসহ মেম্বার ও এলাকার লোকজন। সেই বিচার থেকে তুলে নিয়ে পরিষদের ভিতরে আটকিয়ে মারধরের ঘটনা ঘটে। বকুল চন্দ্র মনিদাস সূয়াপুর ইউনিয়নের ঋষি পাড়া এলাকার শকচান মনিদাসের ছেলে। ভুক্তভোগী ও স্থানীয় সুত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে বকুল চন্দ্র মনিদাস একই গ্রামের রামা চন্দ্র মনিদাসের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করেন। সেই স্ত্রী বকুল চন্দ্র মনিদাসের সাথে দুই বছর ঘর করে পূর্ণরায় রামা চন্দ্র মনি দাসের বাড়ীতে চলে আসে। এরপর বকুল চন্দ্র মনিদাসকে ডিভোর্স দিয়ে রামা চন্দ্র মনি দাসকে বিয়ে করে। পরে এই বিষয় নিয়ে এলাকায় গত শুক্রবার রাতে বিচার বসে।

সেখানে থেকে শফিক মেম্বার চৌকিদার রহিম ও ফজল বকুল চন্দ্র মনিদাসকে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে মারধর করে মেম্বার শফিক ১৫হাজার টাকা দাবি করেন। পরে তার স্বজনদের ফোন করে এনে ৫ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেন মেম্বার ও চৌকিদাররা। এই সময় বকুলকে উদ্ধার হাসপাতালে নিয়ে চিকিৎসাদেন স্বজনরা। এই বিষয়ে ইউনিয়ন পরিষদে জানতে গেলে সাংবাদিকদের উপস্থিতি বুঝতে পেরে পরিষদ থেকে দৌড়িয়ে পালিয়ে যান মেম্বার।

এরপর তার মোবাইল ফোনে বাব বার কল দিলেও তিনি ফোন তুলেন না। এই বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কফিলউদ্দিন ঘটনা স্বীকার করে  বলেন, মেম্বার ও চৌকিদাররা বকুল চন্দ্র মনিদাসকে পরিষদে আটকিয়ে মারধর করে তার কাছ থেকে ৫হাজার টাকা চাঁদা নিয়েছে।

এই বিষয়ে ধামরাই (এসআই) মোঃ সাখাওয়াত হোসেন বলেন, আমি অভিযোগ পেয়ে আজ সকালে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছি। বাদী যদি মামলা করেন আমি মামলা নিয়ে আসামীদের আটক করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD