1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:১৬ পূর্বাহ্ন

সেলিম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১০২ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জেড়ে সেলিম তালুকদার নামের এক ব্যাক্তিকে দিনদুপুরে পিটিয়ে হত্যায় জড়িতদের ফাঁসির ও গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর উদ্যােগে মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে। এই ঘটনার ৪১ দিন অতিবাহিত হলেও কোনো আসামীকে পুলিশ গ্রেফতার করতে না পারায় এলাকাবাসী খুব প্রকাশ করেছেন। আসামীদের অনতিবিলম্বে গ্রেফতার করে ফাঁসির দাবি করেন এলাকাবাসি।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১২টার দিকে ধামরাই কুল্লা ইউনিয়নের আরালিয়া বাজারে মানববন্ধনে করে আসামিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান নিহতের স্বজন ও স্থানীয়রা।নিহত সেলিম তালুকদার ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকার আব্দুল কাদের তালুকদারের ছেলে। নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, জমি সংক্রান্ত জেড়ে গত ২১ অক্টোবর আড়ালিয়ার বরাকৈর এলাকায় সাত্তার, তার ছেলে জাহিদ, দ্বীন ইসলাম ও ভাগিনা লিটনসহ ৮ থেকে ১০ জন চাপাতি, লাঠিসোঁটা নিয়ে সেলিমের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গেলে মা শিরিন বেগম, শরীফ ও শাহিনকে পিটিয়ে আহত করা হয়। পরে সেলিমকে এলাকাবাসি উদ্ধার করে সাভার স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।

আজ সেলিম তালুকদার হত্যার ৪১ দিন পার হয়ে গেছে। কিন্তু মামলার অগ্রগতিসহ এখনো কোনো আসামিকে গ্রেফতার করতে পারিনি পুলিশ। তবে কি কারণে আসামীদের গ্রেফতার করছে তা আমরা জানি না। নিহত সেলিম তালুকদারের ছোট ভাই মোঃ শাহিন বলেন, আমার ভাইকে আমার চোখের সামনে পিটিয়ে হত্যা করেছে। তাকে মারধরের পর হত্যা নিশ্চিত করতে সেলিমের নিথর দেহের উপরের নির্যাতন চালায় সাত্তার ও জাহিদরা। তারপর হাসাপাতালে নেওয়া হলে মারা যায় সে। ঘটনার একদিন পর ২২ অক্টোবর ধামরাই থানায় মামলা হলে আজ পর্যন্ত সেই মামলায় কোন আসামীকে গ্রেফতার করতে পারিনি।

আসামিরা প্রকাশ্যে ঘুরে বেরায় তবুও তাদেরকে আইনের আওতায় আনা হয়নি। আমরা যখন মানববন্ধন করতে চেয়েছিলাম পুলিশ তখন আসামিদের ধরার জন্য তিন দিন সময় চেয়েছিলো পুলিশ। কিন্তু পুলিশ কিছুই করতে পারিনি। তাই আজ রাস্তায় নেমেছি আমরা।

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান রিপন  বলেন, আমি এই বিষয়টি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। প্রসঙ্গত, প্রকাশ্যে দিবালোকে সেলিমকে পিটিয়ে হত্যায় গত২২ অক্টোবর ধামরাই থানায় ১৯ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে নিহতের পিতা আব্দুল কাদের।

সেই মামলার তদন্ত কারী কর্মকর্তা ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD