1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৪২ পূর্বাহ্ন

হামলার ভয়ে মামলা করেও হামলার শিকার যুবক

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৫১ বার পঠিত

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার কোষাডাঙ্গী পাড়া গ্রামের এক যুবক দুইবার হামলার শিকার হয়ে তৃতীয়বার হামলার ভয়ে আদালতের দ্বারস্থ হয়েও আবার হামলার শিকার হয়েছেন। কোষাডাঙ্গী পাড়ার মৃত আইনুল হকের ছেলে রাসেল রানা(২৯) অভিযোগ করে বলেন, তার চাচা এবং চাচাতো ভাইয়েরা জমিসংক্রান্ত বিষয়ে তার বাবা না থাকার সুযোগে দুবার তার উপর হামলা করে।

তৃতীয়বার তার চাচা আব্দুল মালেক,চাচাতো ভাই সুজন আলী ও আওয়াল গত ২০ আগষ্ট আবারো তার উপর হামলার চেষ্টা করলে স্থানীয় লোকদের সহযোগিতায় বেঁচে যায়। এসময় তারা তাকে মেরে ফেলার হুমকি দিয়ে স্থান ত্যাগ করে। প্রাণ ভয়ে রাসেল ঠাকুরগাঁও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আদালতে ১০৭/১১৭(সি) ধারার বিধান মতে একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকেই তার উপর ক্রমাগত হামলার হুমকি আসতে থাকে।

বৃহস্পতিবার (১লা ডিসেম্বর) আনুমানিক সকাল সাড়ে নয়টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে তারা আবার হামলা চালায়। এসময় তাদের হামলায় রাসেলের হাত কেটে যায় এবং পায়ে ও মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়। যাবার সময় তারা রাসেলের খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয় ও বাড়ি ভাংচুর চালায়। আহত অবস্থায় রাসেল পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলমের কাছে গেলে তিনি আগে চিকিৎসা নিতে বলেন।

পরে বিষয়টি তিনি দেখবেন বলে আস্বস্ত করেন। বর্তমানে রাসেল ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন,আমি আহত অবস্থায় তাকে দেখেছি।

আগে চিকিৎসা নিয়ে পরে লিখিত অভিযোগ দিতে বলেছি। আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD