1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:২৪ পূর্বাহ্ন

বিএনপির নেতা-কর্মীদের স্লোগান, আটক ৩

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৫৯ বার পঠিত

সকাল থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে কাউকে ঢুকতে দিচ্ছে না পুলিশ। কার্যালয়ের আশপাশের এলাকায় যাঁরা বিভিন্ন প্রয়োজনে যাচ্ছেন, তাঁরা পরিচয়পত্র দেখিয়ে ঢুকতে পারছেন।

আজ (৮ ডিসেম্বর )বৃহস্পতিবার বেলা ১১টা ৪০ মিনিটের দিকে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকতে না পেরে নাইটিঙ্গেল মোড়ে বিএনপির কিছুসংখ্যক নেতা-কর্মী জড়ো হয়ে স্লোগান দিতে শুরু করেন। পরে পুলিশ তাঁদের সেখান থেকে সরিয়ে দেয়। এ সময়  তিনজনকে আটক করে পাশের পুলিশ বক্সে নিয়ে যাওয়া হয়।

পুলিশের বাধার কারণে বিএনপির কার্যালয়ে যেতে পারেননি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নাইটিঙ্গেল মোড় থেকেই ফিরে গেছেন তিনি। পুলিশের যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার বলেন, গতকাল বুধবারের অভিযানে বিএনপির কার্যালয় থেকে বিপুল পরিমানে বোমা উদ্ধার করা হয়েছে। নিরাপত্তার কারণে আমরা কাউকে কার্যালয়ে ঢুকতে দিচ্ছি না। পুরো কার্যালয়ে পুলিশের ক্রাইম সিন ইউনিট আছে। তারা জায়গাটি ঘিরে রেখেছে। নিরাপদ ঘোষণা করলে কার্যালয়ে ঢোকার ব্যাপারে সিদ্ধান্ত হবে।

সকালে কোনো নেতা-কর্মীকে কার্যালয়ে ঢুকতে দেখা যায়নি। কার্যালয়ের মূল ফটকের বাইরে পাহারায় রয়েছে পুলিশ। নয়াপল্টন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রতিটি গলির মুখে পুলিশ অবস্থান নিয়েছে।

গতকাল নয়াপল্টনে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে একজন নিহত হন। নিহত ব্যক্তির নাম মকবুল আহমেদ বলে প্রাথমিকভাবে জানা গেছে। পরে বিএনপি কার্যালয়ে অভিযান চালিয়ে বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাসহ ৩০০ জনকে আটক করা হয় বলে সানরাইজ বাংলাকে  বিএনপির পক্ষে থেকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD