1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:১৬ পূর্বাহ্ন

বিবস্ত্র করে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাই

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৯৪ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে নান্নার ইউনিয়নের চাওনা মুদি দোকানে বিশ্বকাপ ফুটবল খেলা শেষে খিচুরি খাওয়াকে কেন্দ্র করে মোঃ শরীফুল ইসলাম (৩৫) নামে এক মুদি দোকানদারকে পিটিয়ে ও বিবস্ত্র করে ৪০হাজার টাকা ও একটি স্যামসাং জি -৫ মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় শরীফুল বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গত কাল (১৮ডিসেম্বর) দিনগত রাত ১টার দিকে ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের চাওনা গ্রামের এমন ঘটনাটি ঘটেছে। শরীফুল ইসলামের বাড়ী নান্নার ইউনিয়নের চাওনা গ্রামের মোঃ আব্দুর আজিজ এর ছেলে। অভিযুক্তরা হলেন, মৃত দানেজ আলীর ছেলে আব্দুর রহিম, মোঃ নজু মিয়া, আব্দুল ওলির ছেলে মোঃ রবিউলসহ আজ্ঞাত ৩/৪ জন। স্থানীয় এলাকাবাসি সুত্রে জানা যায়, গতকাল রোববার দিনগত রাতে বিশ্বকাপ ফুটবল খেলায় আরজেন্টিনা বিজয় লাভ করায় খিচুরির আয়োজন করেন এলাকার লোকজন। সেই খিচুরি খাওয়াকে কেন্দ্র করে শরীফুলের দোকানে কথা কাটা কাটির এক পর্যায় শরীফুলের দোকানের ভিতরে গিয়ে তাকে বিবস্ত্র করে মারধর করে তার দোকান থেকে ৪০হাজার টাকা ও একটি স্যামসাং জি-৫ মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরে শরীফুলের ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ডাক্তরী চিকিৎসায় সুস্থ্য করা হয়। এই বিষয়ে ভুক্তভোগী শরীফুল বলেন, খেলা শেষে আরজেন্টিনা জয়লাভ করায় খিচুরি খাওয়ার সময় আমি শুধু বলেছি খিচুরি কোন কম নাই। সবায় খেতে পারবেন। এই কথা কেন বললাম এই আমার অপরাধ।

এই বিষয়ে ধামরাই থানার (এ এস আই) মোঃ নুরুল ইসলাম বলেন, বিশ্বকাপ ফুটবল খেলায় আরজেন্টিনা জয়লাভ করায় চাওনা গ্রামে শরীফুলের মুদি দোকানে খিচুরি খাওয়া নিয়ে শরীফুলকে মারধর করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD