1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৩৬ পূর্বাহ্ন

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের শুভ উদ্বোধন

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ৪১ বার পঠিত

বুকে হাত রেখে, বিজয়ের বেশে ছুঁয়ে দেব আসমান’ স্লোগান নিয়ে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) আয়োজনে দেশব্যাপী শুরু হয়েছে ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’।

গতকাল প্রথম দিনে দেশের ১১টি জেলায় গেমস উদ্বোধন হয়। প্রথম পর্বে আন্তঃ উপজেলা পর্যায়ের এই খেলা চলবে ১০শে জানুয়ারি পর্যন্ত। ঠাকুরগাঁওয়ে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস শুরু হয়েছে।

৩রা জানুয়ারি সকালে ঠাকুরগাঁও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে যুব গেমসের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাহবুবুর রহমান। সকালে জাতীয় ও ক্রীড়া সংস্থার পতাকা উত্তোলন, বেলুন ও কবুতর উড়িয়ে গেমসের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাঃ সাদেক কুরাইশী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন ভূঁইয়া,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপক কুমার রায় ও জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু সহ অনেকে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রান্তিক পর্যায় থেকে প্রতিভাবানদের তুলে আনতেই সরকারের এ প্রয়াস। ৮ দিনব্যাপী গেমসে ফুটবল, ভলিবল, এ্যাথলেটিকস্, জুডো, কারাতেসহ মোট ৮টি ইভেন্টে জেলার ৯টি উপজেলা অংশগ্রহণ করবে।

আগামী ১০ই জানুয়ারি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে যুব গেমসের সমাপ্তি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD