1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৫৯ পূর্বাহ্ন

অসহায় ও শীতার্তদের মাঝে নতুন বছরের উপহার বিতরণ

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ৩০ বার পঠিত

 ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নদ্রষ্টা বাঙ্গালীর অহংকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনা’র নির্দেশে অসহায় ও শীতার্তদের মাঝে নতুন বছরের উপহার বিতরণ করা হয়

আজ ৭ জানুয়ারি শনিবার সকাল১১টায় গড়েয়া ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও গড়েয়া ডিগ্রি কলেজের সভাপতি অ্যাড, আ স ম গোলাম ফারুক রুবেল প্রায় দুই শতাধিক শীতার্ত মানুষের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা’র নির্দেশে অসহায় ও শীতার্তদের মাঝে নতুন বছরের উপহার বিতরণ করেছেন। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গড়েয়া ডিগ্রি কলেজর অধ্যক্ষ মো, মিজানুর রহমান। গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইউনুস আলী, গড়েয়া ডিগ্রি কলেজের গভর্নিং বডির সাবেক সদস্য মজিবর রহমান মাষ্টার, সমাজ সেবক মফিজুল ইসলাম শাহ।

এছাড়াও গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের নয় টি ওয়াডের সভাপতি ও সাধারন সম্পাদক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অসহায় ও শীতার্ত পরিবার গুলো এই শীতের মাঝে প্রধানমন্ত্রী নির্দেশে দেওয়া নতুন বছরের উপহার পেয়ে অত্যান্ত খুশি হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র কলেজের প্রভাষক মো, সুমন রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD