1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৫৬ পূর্বাহ্ন

আমেরিকান লায়ন্স কাবের ৩শতাধিক শীতবস্ত্র বিতরণ

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৩১ বার পঠিত

 প্রতি বছরের ন্যয় এ বছরও সদর উপজেলার গড়েয়ায় “নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স কাব”র পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সোমবার বিকেলে গড়েয়া গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়। নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের আয়োজনে ও সংগঠনের সদস্য রুহুল আমিন, আজমাইন নিশান, আসাদ চৌধুরীর পক্ষ থেকে, স্থানীয় উজ্জল ইসলাম, নসিব হাসানের তত্বাবধানে আশপাশের এলাকার ৩ শতধিক অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন সাবেক ইউপি সদস্য আমিনুর রহমান, বিশিষ্ট সমাজসেবক জাকিউর রহমান, কসরুল ইসলাম, আশরাফুল ইসলাম, এরশাদুল লাবু, মাসুদ রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স কাব ও রুহুল আমিন, আজমাইন নিশান, আসাদ চৌধুরীর কল্যাণে দোয়া পরিচালনা করেন বোর্ড স্কুল মসজিদের ইমাম মো: খাদেমুল ইসলাম। উল্লেখ্য, “নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের হয়ে রুহুল আমিন, আজমাইন নিশান, আসাদ চৌধুরীর পক্ষ থেকে এ বছর শীতবস্ত্র বিতরণ করা হলো।

এর আগেও সংগঠনের পক্ষ থেকে করোনাকালীন সময়ে গরীব ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, চিনি, সাবান, পাঞ্জাবি, লুঙ্গি, শাড়ি, ঈদ উপহার সহ অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য বই, খাতা, কলম ও নগদ অর্থ প্রদান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD