1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:১৭ পূর্বাহ্ন

জুয়ার আসর থেকে ৬জুয়ারি আটক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৬৩ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বাইশাকান্দা ইউনিয়নের ভোড়াইল এলাকার মইন মেম্বারের জুয়ার আসর থেকে জুয়া খেলার সরাঞ্জামসহ ৬জুয়ারিকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। এই সময় জুয়া খেলার স্থান থেকে জুয়া খেলার তাস ও গুটিসহ বিভিন্ন সরঞ্জাম এবং ৫ হাজার ৫শত টাকা উদ্ধার করেন পুলিশ।

গতকাল রোববার (৮জানুয়ারী) দিনগত রাত ১১টার দিকে ধামরাই থানার ওসি (অপারেশন) নির্মল কুমার দাস এর নেতৃত্বে উপজেলার বাইসাকান্দা ইউনিয়নের ভোড়াইল এলাকার জুয়ার আসরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ধামরাই উপজেলার দক্ষিণ কেলিয়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে মোঃ আলী হোসেন(৫৫), আমরাইল গ্রামের মোঃ আমজাদ আলীর ছেলে মোঃ সেলিম হোসেন(৩৫),বান্দীমারা গ্রামের মৃত বান্দু মিয়ার ছেলে নরুল ইসলাম(৪৬),গোমগ্রাম এলাকার মৃত আব্দুল হকের চেলে মোঃ জহিরুল ইসরাম(৩০), টাঈাইল জেলার মির্জাপুর থানার আড়াইপাড়া গ্রামের মৃত হানিফ আলীর ছেলে মোঃ কামরুল হাসান পাখি(৩৮), টাঈাইল জেলার মির্জাপুর থানার আঠারদোনা গ্রামের আব্দুল খালেকের ছেলে মোঃ শরীফুল ইসলাম শরিফ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বাইশাকান্দা ইউনিয়নের ইউপি সদস্য মইন মিয়ার নেতৃত্বে গত ছয় মাস ধরে ভোরাইল এলাকায় চলছিল এই জুয়ার আসর। ভোরাইল এলাকার কবরস্থানের পেছনে এবং ধানতারা-বাঘাইর আঞ্চলিক সড়কের পাশে একটি বাশঁ বাগােেন নিচে চলতো জুয়াখেলা। ওই এলাকায় প্রশাসনের কিংবা অপরিচিত কোনো লোকের গাড়ি ঢুকলেই সঙ্গে সঙ্গে সে তথ্য পৌঁছে যেত জুয়ার আসরে। আর এ জন্য এলাকায় ৩৫থেকে ৪০ জন সোর্স মোতায়েন থাকতো। এদের মধ্যে ২০ জন দিনে এবং ২০ জন রাতে জুয়ার আসরের আশপাশে অবস্থান নিয়ে পাহারা দিত।যার জন্য প্রত্যেককে প্র্রতিদিন ৫০০ টাকা দেওয়া হত।

গেল ৬দিন আগে জুয়ার ওই আসর থেকে ৬জনকে আটক করে আদালতে পাঠিয়েছিল পুলিশ; কিন্তু তাঁরা জামিনে এসে মইন মেম্বারের নেতৃত্বে আবার জুয়া খেলা শুরু করেন। এবিষয়ে ধামরাই থানার ওসি (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, বাইসাকান্দা ইউনিয়নে জুয়ার আসরের ঘটনা জানা পর আমরা সেখানে অভিযান চালিয়ে ৬জুয়ারিকে আটক করে আদালতে পাঠানো হয়েছিল। কিন্তু তারা আবার সেই স্থানে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা শুরু করেন। পরে গতকাল রাতে অভিযান চালিয়ে জুয়া খেলার আসর থেকে ৬জুয়ারি আটক করেছি এবং সেই সাথে তাস ও জুয়ার গুটি জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামসহ ৫হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়।

আটককৃতদের আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। আমাদের এই অভিযান চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD