1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:১৫ পূর্বাহ্ন

ডাকাতি বাধাঁ দেওয়ায় কুপিয়ে হত্যার চেষ্টা

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩
  • ৫৯ বার পঠিত

ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া বাস স্ট্যান্ড হইতে ভ্যানযোগে দুইগজ উত্তর পাশে পৌছালে একদল ডাকাত ভ্যানগাড়ীটি অবরোধ করে সৌরভ (১৮)নামে এক ছেলের সাথে থাকা নগদ টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায়। এই সময় প্রতিবাদ করলে ডাকাত তাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

মঙ্গলবার (১৭জানুয়ারী) দিনগত রাত ৮টার সময় উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া বাসস্ট্যান্ডের দুইশগজ উত্তর বীরমুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার এর বাড়ীর পাশে এমন ঘটনাটি ঘটে। এই ঘটনায় সৌরভের বাবা বাদী হয়ে আজ বুধবার ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানাগেছে।আহত সৌরভের বাড়ী ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামের মোঃ সাইফুল ইসলাম এর ছেলে।

সৌরভ কাওয়ালীপাড়া ইন্টারসিটি মডেল স্কুল বিজ্ঞান বিভাগ থেকে এস এস সি পাস করেছে। অভিযুক্তরা হলেন, মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার ধানকোড়া ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের মোঃ ছানু মোল্লার ছেলে মোঃ সুমন মিয়া (২১), একই এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ সিয়াম হোসেন(২০) এদের দুইজনকে চিনে। বাকি কাউকে চিনে নাই। ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানাযায়।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার সময় মানিকগঞ্জ থেকে সৌরভ বাড়ীর যাওয়ার জন্য রাত ৮টার দিকে বারবাড়িয়া বাসস্ট্যান্ডে নেমে একটি ভ্যানগাড়ী যোগে বারবাড়িয়া বাসস্ট্যান্ডের দুইশ গজ উত্তর পাশে মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের বাড়ীর পাশে পৌছালে একদল ডাকাত ভ্যানগাড়ী গতিরোধ করে সৌরভের সাথে থাকা নগদ ৫০হাজার টাকা ও একটি আই ফোন নিয়ে যায়। এই সময় সৌরভ দুইজনকে চিনে ফেলে। পরে টাকা ও মোবাইল নেওয়ার প্রতিবাদ করলে ডাকাতদল সৌরভকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এই সময় সৌরভের চিৎকার শুনে পাশে থেকে লোকজন দৌড়িয়ে এলে ডাকাত দল পালিয়ে যায়। পরে তারা সৌরভকে উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতলে ভর্তি করেন।

এই বিষয়ে সৌরভের বাবা মোঃ সাইফুল ইসলাম বলেন, আমি সোনালী মোরগীর ব্যবসা করি। আমি মানিকগঞ্জ এর ব্যবসায়ী মোঃ নুরু মিয়ার কাছে টাকা পায়, সেই টাকা আনতে ছেলে সৌরভকে মানিকগঞ্জ পাঠায়। সেখান থেকে ৫০হাজার টাকা নিয়ে বাড়ী ফেরার পথে কিছু ডাকাতদল আমার ছেলের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন নিয়ে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। আমি এর উপযুক্ত বিচার চায়।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ জব্বার হোসেন বলেন, রাস্তায় ভ্যানগাড়ী গতিরোধ করে টাকা ও মোবাইল ডাকাতীর একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে এর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD