1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:০০ পূর্বাহ্ন

নির্যাতনের প্রতিবাধে এলাকাবাসীর মানববন্ধন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩
  • ৩২ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে এলাকায় আধিপত্য বিস্তার, ভূমিদস্যু, চাঁদাবাজি, সন্ত্রাসী ও এলাকার কবরস্থান এবং মসজিদের সভাপতিদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সোমভাগ ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আবুল কালামের নির্যাতনের প্রতিবাদ ও বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছেন সোমবাগ এলাকাবাসী।

ধামরাই উপজেলা চত্বরে এই মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
মানববন্ধনে অংশ নেয়া নওগাঁও এলাকার কবরস্থানের সভাপতি মোঃ ফরহাদ হোসেন বলেন, আমিসহ আমাদের মসজিদ-মাদ্রাসার সভাপতিদের নামে মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করছে। কালাম মেম্বার এলাকায় আধিপত্য বিস্তারের জন্য তার যা মন চায় তাই করে। এলাকায় কেউ কোন ব্যবসা করতে গেলেও মেম্বার কে চাঁদা দেয়া ছাড়া ব্যবসা করতে পারে না। এলাকায় মেম্বার ও তার ভাইয়েরা মিলে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমরা এই মেম্বারের অত্যাচারে ও নির্যাতনে অতিষ্ঠ। আমরা এর বহিষ্কারের দাবি জানাই।
মানববন্ধনে বক্তারা আরো বলেন, কালাম মেম্বার এলাকার কবরস্থান, মসজিদের উন্নয়ন কাজে বাঁধা দিয়ে কাজ বন্ধ করে রেখেছে। এলাকার কয়েক জনকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছিলো। মেম্বার বিরুদ্ধে গরু চুরির মামলা ছিল। এখনো তার ছত্রছায়ায় অনেকেই চুরির সাথে জড়িত রয়েছে।এর আগে মূর্তি চুরির মামলায় র‌্যাবের হাতে গ্রেপ্তারও হয়েছিলো কালাম মেম্বার।
এসময় মানববন্ধনে সোমভাগ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শতাধিক নারী-পুরুষ অংশ নেন। এছাড়াও মানববন্ধন শেষে নওগাঁও কবরস্থানের সভাপতি মোঃ ফরহাদ হোসেনের স্বাক্ষরিত ইউপি সদস্য আবুল কালামের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD