1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:১২ পূর্বাহ্ন

গ্রামবাসীদের ভোজন করিয়ে আওয়ামী লীগে যোগদান

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ৪৩ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে উপজেলার কুশুরা ইউনিয়নের কাঠালিয়া গ্রামের ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা-জেলা উত্তর এর সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান এবং জাতীয় পার্টির ধামরাই উপজেলার যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সেলিম হোসেন একটি গরু জবাই করে গ্রামবাসীদের ভোজন করিয়ে মাননীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ এর হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছে।

আজ শুক্রবার (২০জানুয়ারী) বেলা ৩টার দিকে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের কাঠালিয়া গ্রামে আলহাজ্ব আব্দুল মান্নান এর নিজ বাড়ীতে আওয়ামী লীগে আনুষ্ঠানিক যোগদান করেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলার উত্তরের সহ-সভাপতি হাজী আব্দুল মান্নান বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করেছি। বিনিময়ে অনেক জেল জুলুম ও মানুষের অত্যাচার সহ্য করেছি। এর পর আমি ইসলামী আন্দোলন বাংলাদেশ যোগদান করি। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা উত্তর এর সহ-সভাপতি হিসাবে গেল জাতীয় নির্বাচনে আমি ধামরাই থেকে জাতীয় সংসদ সদস্য হিসাবে হাত পাখা প্রতিক নিয়ে বর্তমান এমপি আলহাজ্ব বেনজির আহমদ এর প্রতিদ্বন্ধি প্রার্থী হিসাবে নির্বাচন করি। আমি দেশের উন্নয়নের সার্থে আওয়ামী লীগে পূর্ণরায় যোগদান করেছি।

ধামরাই উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সেলিম হোসেন বলেন, আমি দীর্ঘদিন জাতীয় পার্টির সাথে ছিলাম। জাতীয় পার্টির কার্যক্রম তেমন ভাল না, যার কারণে আমি আওয়ামী লীগে যোগ দিয়েছি।

এই বিষয়ে ঢাকা-২০ ধামরাই আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ বলেন, কাঠালিয়া গ্রামে আব্দুল মান্নান আগে আওয়ামী লীগে ছিল। মাঝখানে সে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সাথে ছিল। সে গত জাতীয় নির্বাচনে মান্নান ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতিকে নির্বাচন করেছিল। মান্নান নির্বাচন করলেও সে আমার সাথে সব সময যোগাযোগ করতো। আমি তাকে সহযোগীতা করেছি। মান্নান ও সেলিম তার ভুল বুঝে পূর্ণরায় আওয়ামী লীগে যোগদান করেছে।

এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের, বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহম্মদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD