1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৩৫ পূর্বাহ্ন

২৩ বছরে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ৩২ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে দৈনিক “ভোরের দর্পনের” ২৩ বছরে পদার্পন উপলক্ষে আনন্দ র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেলে প্রেসক্লাব চত্বর থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব আধুনিক ভিআইপি হলরুমে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভোরের দর্পনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি আসাদুজ্জামান শামিমের আয়োজনে সভায় প্রেসক্লাব সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, বিশেষ অতিথি সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক ও প্রেসক্লাবের নির্বাহী সদস্য আলহাজ্ব মো: আব্দুল লতিফ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো, জেলা ক্রীড়া সংস্থা ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাসদুর রহমান বাবু।

জেলা জাপার সাধারণ সম্পাদক রজিউর রেজা স্বপন চৌধুরী, ডিএফএ’র সাধারণ সম্পাদক মনিরুল হুদা হেলাল, একাত্তর ইন্টিগ্রেশন ফার্ম ঠাকুরগাঁও শাখার ব্র্যাঞ্চ ইনচার্জ মো: সোহেল রানা (শোয়েব), প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, ভোরের দর্পনের রুহিয়া প্রতিনিধি মো: জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ফজলে ইমাম বুলবুল, সদস্য গোলাম সারোয়ার সম্রাট, রেজওয়ানুল হক রিজু, সাংবাদিক মজিবর রহমান শেখ প্রমুখ।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সদস্য ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD