1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০২:৪১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা

মোঃ আব্দুর রউফ নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৩২ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৭মার্চ) বিকাল ৫টার দিকে ধামরাই পৌরসভার যাত্রাবাড়ী খেলার মাঠে জাতীর জনকের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়। আলোচনা সভায় বঙ্গবন্ধুর আদর্শ জীবনী নিয়ে আলোচনা, কেক কাটা এবং বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়। আয়োজিত অনুষ্ঠানে ধামরাই থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক।

প্রধান অতিথির বক্তব্য বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্ম ১৯২০ সালের ১৭ মার্চ শেখ পরিবারে হয়েছিল। শেখ লুৎফর রহমান ও সায়েরা খাতুনের ঘরে তার জন্ম হয়। নানা শেখ আবদুল মজিদ আদর করে নাতির নাম রেখেছিলেন শেখ মুজিবুর রহমান কিন্তু বাবা-মা তাকে ‘খোকা’ নামেই ডাকতেন। সেই খোকা দিনে দিনে হয়ে উঠলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বিএসটিআই এর সাবেক পরিচালক দেওয়ান আফসার উদ্দিন জিন্নাহ, আন্তজার্তিক ব্যবসায়ী সিআইপি বীরমুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট তারেক রহমান, ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ শাহ আলম, জেলা যুবলীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের সদস্য মোঃ মাহাতাব আলম, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ সানাউল হক সুজন, হাবিবুর রহমান হাবিবসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Shakil IT Park