1. sunrisebangla24@gmail.com : দৈনিক সানরাইজ বাংলা : দৈনিক সানরাইজ বাংলা
  2. info@www.dailysunrisebangla.com : দৈনিক সানরাইজ বাংলা :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

ধামরাইয়ে একদিনে দুই লাশ উদ্ধার

ধামরাই ঢাকা প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ২০৫ বার পড়া হয়েছে

ঢাকার ধামরাইয়ে একদিনে আনসের আলী(৭৬) নামে এক বৃদ্ধ ও শিউলি বেগম(৩২) নামে দুই লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

মঙ্গলবার (০৫ মার্চ) লাশ দুটি উদ্ধার করে ধামরাই থানা পুলিশ জানা যায়, নিখোঁজের ৯দিন পর মোঃ আনছের আলী (৭৬) নামে এক বৃদ্ধের লাশ উপজেলার আমতা ইউনিয়নের বড়নারায়নপুর গ্রামের বাবু বাড়ীর পাশের একটি পানা ভর্তি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। আনছের আলী বড়নারায়নপুর গ্রামের নাক্কু মিয়ার ছেলে। অপরদিকে, বাথুলি এলাকায় শিউলি বেগম নামে দুই সন্তানের জননী বাবার বাড়িতে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে মারা যাওয়ার ঘটনা ঘটেছে।

তিনি একেএইচ নামে একটি পোশাক কারখানায় চাকরি করতো বলে জানা যায়। পারিবারিক কলহের জেরে শিউলি বেগম মারা যায় বলে জানা যায়। শিউলি বেগম বাদশা মিয়ার স্ত্রী। স্থানীয়দের কাছে থেকে জানা যায়, গত ২৫ ফ্রেরুয়ারী দিবাগত রাতের পর আনছের আলী বাড়ী থেকে চলে যায়। কিন্তু এই কয়দিনে আনছের আলী আর বাড়ীতে ফিরে আসে নাই। তার ছেলেরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কোথাও পায়নি। নিখোঁজের ৯ দিন পর আজ মঙ্গলবার (০৫ মার্চ) বিকালে ডোবার পানার মধ্যে লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই বিষয়ে আনছের আলী ছেলে শুকুর আলী বলেন , আমার বাবা গত ৯দিন ধরে বাড়ী থেকে চলে গেছে। এর মধ্যে আমরা আত্মীয় স্বজনের বাড়ীতে খোঁজা খুজি করে তাকে পায়নি।

আজ মঙ্গলবার বিকেলে ডোবার পানার নিচ থেকে বাবার লাশ পাওয়া যায়। থানায় কোন নিখোঁজ ডাইরী করেছিলেন কিনা জানতে চাইলে শুকুর আলী জানান, তারা থানায় কোন জিডি বা অভিযোগ করেননি। শুধু আত্মীয় স্বজনদের বাড়িতে খোজাখুজি করেছি। কিন্তু এতো বড় ধরনের ঘটনা ঘটবে তা ভাবি নি। নিখোঁজের ৯ দিন পর বাবার লাশ পেলাম ডোবার পানার নিচে। এই বিষয়ে ধামরাই থানার কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্দ্রজিৎ মল্লিক বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গত কয়েকদিন আগে বাড়ীর পাশে গভীর ডোবায় পড়ে আনছের আলীর মৃত্যু হয়েছে। লাশ ফুলে পানিতে ভেসে উঠছে। এলাকার লোকজন আমাদের খবর দিলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি। লাশটি ময়না তদন্তের প্রস্তুতি চলছে। অপরদিকে শিউলি বেগমের লাশও থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট