1. sunrisebangla24@gmail.com : দৈনিক সানরাইজ বাংলা : দৈনিক সানরাইজ বাংলা
  2. info@www.dailysunrisebangla.com : দৈনিক সানরাইজ বাংলা :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

পুুলিশের পোশাক পড়ে অটোরিকসা ছিনতাই

ধামরাই ঢাকা প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

ঢাকার ধামরাইয়ে পুলিশের পোশাক পড়ে দুইদিন আগে তৈরি করা নতুন একটি অটোরিকসা ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় হরমুছ আলী বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে জানাগেছে। এই সময় অটোরিকসা চালক হরমুছ আলী কেঁদে কেঁদে বলছে রাত পোহালে পরিবার নিয়ে খাব কি, কিভাবে দিব কিস্তির টাকা এমনই আহাজারি শুনে তাকে দেখার জন্য ভীর করছে মানুষ।

বুধবার (৩জুলাই) দিনগত রাত ৮টার দিকে ধামরাই পৌরশহরের ঢুলিভিটার পশ্চিম পাশে আমিন মডেল এর কাচাঁ বাজারের সামনে এমন ঘটনাটি ঘটে। হরমুছ আলী শেরপুর জেলার কেজারপাড় এলাকার মৃত জবুর আলীর ছেলে। হরমুছ আলী ধামরাই পৌরশহরের আমবাগান এলাকায় ভাড়া বাসায় থেকে অটোরিকসা চালাতেন। ভুক্তভোগি ও অভিযোগ সুত্রে জানা যায়, পরিবার পরিজন নিয়ে একটু সুখে শান্তিতে থাকার জন্য সুদুর শেরপুর জেলা থেকে ঢাকা জেলার ধামরাই পৌরসভার আমবাগান এসে একটি বাসাভাড়া করে অটোরিকসা চালাতেন হরমুছ।

গত দুইদিন আগে কিস্তি তুলে নিজেই একটি নতুন অটোরিকসা ১লাখ ৫৫হাজার টাকায় কিনে চালাতে শুরু করেন। আজ বিকালে অটোরিকসা নিয়ে বের হয়ে যাত্রী নিয়ে চলে যান পৌরসভার স্নোটেক্স গার্মেন্টস কারখানার সামনে। সেখান থেকে পুলিশের পোশাক পড়া একজন যাত্রী ধামরাই থানায় যাবে বলে রিকসায় উঠে। সেখান থেকে রিকসা নিয়ে স্নোটেক্স গার্মেন্টস এর পুর্বপাশে ঢুলিভিটা কাচাঁ বাজারে পৌছালে পুলিশ আমাকে বলে ঐ দোকানের সামনে যে লোকটি দাড়িয়ে আছে তাকে ডেকে নিয়ে আসেন। আমি তখন ঐ লোকটিকে ডাকতে যায়। এই সময় পুলিশ পিছনের ছিটে থেকে সামনের ছিটে এসে অটোরিকসাটি ছিনতাই করে নিয়ে যান। আমি পিছন থেকে ডাকলেও ঐ পুলিশের পোশাক পড়া লোকটি অটোরিকসাটি নিয়ে পালিয়ে যায়।

এই বিষয়ে অটোরিকসা চালক হরমুছ আলী বলেন, গত কয়েকদি আগে কিস্তি তুলে ১লাখ ৫৫হাজার টাকা দিয়ে সাবরিন অটো পার্টস এর দোকান থেকে অটোরিকসাটি ক্রয় করি। সারা দিন রিকসা চালিয়ে যা পায় দাই দিয়ে ৬জনের পরিবারে কোন রকম দিন চলে যায়। আমার সেই অটোরিকসাটা পুলিশ সেজে ছিনতাই করে নিয়ে গেল। আমি কত কান্না কওে বললাম আমার রিকসা ছিনতাই কওে নিয়ে গেল কিন্তু তাকে ধরলনা। এখন আমি পরিবার নিয়ে কি খাব। আমার রাস্তায় দাড়াঁনো ছাড়া আর কোন উপায় রইল না। এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এইআই) মোঃ পাভেল মোল্লা বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক আশেপাশের লোকজনদের মাধ্যমে তদন্ত চলছে। যারা ছিনতাই এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট