1. sunrisebangla24@gmail.com : দৈনিক সানরাইজ বাংলা : দৈনিক সানরাইজ বাংলা
  2. info@www.dailysunrisebangla.com : দৈনিক সানরাইজ বাংলা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

মিলনপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের মিলনপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রইছ উদ্দিন সাজু চেয়ারম্যান ১৩ নং গড়েয়া ইউনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক গড়েয়া ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মতিউর রহমান মতি সভাপতি ৮নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ, গড়েয়া ঠাকুরগাঁও। বীরমুক্তিযোদ্ধা মো:ফজর আলী. বিশিষ্ট সমাজসেবক। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ন চন্দ্র দাস সভাপতি মিলনপুর উচ্চ বিদ্যালয় ও তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও সদর উপজেলা শাখা।

অনুষ্ঠানের তত্ত্বাবধানে আব্দুল হামিদ , প্রধান শিক্ষক, মিলনপুর উচ্চ বিদ্যালয়,গড়েয়া ঠাকুরগাঁও। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট