1. sunrisebangla24@gmail.com : দৈনিক সানরাইজ বাংলা : দৈনিক সানরাইজ বাংলা
  2. info@www.dailysunrisebangla.com : দৈনিক সানরাইজ বাংলা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

নির্বাচন অফিসারের প্রত্যাহার চেয়ে ঘোড়া প্রতিকের প্রার্থীর সংবাদ সম্মেলন

ধামরাই ঢাকা প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

আগামী ২১মে ঢাকার ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কোন এক প্রার্থীর পক্ষ নিয়ে তার সমর্থক ও পছন্দের লোক দিয়ে পিজাইডিং অফিসার নিয়োগ দেওয়ার অভিযোগ করে উপজেলা নির্বাচন কমিশনকে প্রত্যাহারের দাবি জানিয়েছে উপজেলা আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ঘোড়া প্রতিকের প্রার্থী আলহাজ্ব মোঃ মোহাদ্দেছ হোসেন সংবাদ সম্মেলন করেছেন।

আজ বৃহস্পতিবার বেলা ২টার দিকে উপজেলা অফিসার্স ক্যাফে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এই কথা জানান। এসময় ঘোড়া প্রতিকের  প্রার্থী মোঃ মোহাদ্দেছ হোসেন অভিযোগ করে বলেন, আগামী ২১মে ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু উপজেলা নির্বাচন অফিসার জাহিদ হোসেন আমার প্রতিদ্ধন্ধী প্রার্থীর সাথে আঁতাত করে অবাধ সুষ্ঠ নির্বাচনকে প্রভাবিত করার জন্য পরিকল্পনা করছে। আমার প্রতিদ্ধন্ধী প্রার্থীর সাথে আতাত করে তার পছন্দের লোক দিয়ে প্রিজাইডিং অফিসার ও পুলিং এজেন্ট নিয়োগ দিয়েছেন। যাতে তারা কেন্দ্রের ভিতরে প্রিজাইডিং অফিসার ও পুলিং এজেন্ট দিয়ে ওই প্রার্থীকে বিজয় করার ষড়যন্ত্র করা হয়েছে।

তিনি আরও বলেন,নির্বাচনকে সুষ্ঠ করার লক্ষে নির্বাচন অফিসার জাহিদ হোসেনকে প্রত্যাহার ও ওইসব প্রিজাইডিং অফিসারদের রদবদল করার জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার বরাবর লিখিত একটি অভিযোগ দায়ের করেছি। এবিষয়ে ধামরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন বলেন, আগামী ২১মে উপজেলা পরিষদের নির্বাচনে প্রিজাইডিং অফিসার নিয়োগ দেওয়ার যে অভিযোগ করেছেন এটি সম্পুর্ণ মিথ্যা।

কারণ আমি কোন প্রিজাইডিং অফিসার ও পুলিং এজেন্ট নিয়োগ দেয়নি। আমরা তালিকা তৈরি করে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) কাছে পাঠায় তারাই প্রিজাইডিং অফিসার ও পুলিং এজেন্ট নিয়োগ দেয়। ্এই বিষয়ে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার খান মোহাম্মদ আব্দুল আল মামুন বলেন, উপজেলা নিবার্চন কর্মকর্তা কেন্দ্রের ভিতরে প্রিজাইডিং অফিসার ও পুলিং এজেন্ট দিয়ে প্রার্থীকে বিজয় করার মর্মে একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটির সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট