1. sunrisebangla24@gmail.com : দৈনিক সানরাইজ বাংলা : দৈনিক সানরাইজ বাংলা
  2. info@www.dailysunrisebangla.com : দৈনিক সানরাইজ বাংলা :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

সড়ক দূর্ঘটনায় ছাত্রের মৃত্যু

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

ঢাকার ধামরাইয়ে এস বি লিংক পরিবহনের চাপায় সজীব হোসেন(২৪) নামে এক মোটরসাইকেল আরহী নিহত হয়েছে।

শনিবার (২২জুন) রাতে মহিষাসী মোহাম্মদীয়া পার্ক থেকে নানা বাড়ি ফেরার পথে এস বি লিংক যাত্রীবাহি একটি বাসের চাপায় এই দূর্ঘটনাটি ঘটে। সজীব উপজেলার সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া গ্রামের হুমায়ূনের ছেলে। সজীব হোসেন এবার এস এস সি পরিক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে বলে জানা যায়। পরিবার সুত্রে জানা যায়, সজীব হোসেন শনিবার বিকেলের দিকে নানার বাড়ী যাওয়ার জন্য মেহেদী হাসানকে সাথে নিয়ে মহিষাসী মোহাম্মদী পার্ক এ বেড়াতে যায়। সেখান থেকে রাতে নানা বাড়ি ফেরার পথে বাসনা এলাকায় পৌছালে পিছন থেকে এস বি লিংক নামে একটি যাত্রীবাহি পরিবহন চাপা দিলে সামনে থাকা ভ্যান গাড়ির সাথে ধাক্কা লাগলে ঘটনা স্থলেই মেহেদী ও সজীব মারাত্মক ভাবে আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ইসলামপুর সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার সজীবকে মৃত ঘোষনা করে এবং হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান। এই বিষয়ে ধামরাই থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফয়েজ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

পরে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা: আরাফাত খান বলেন, দূর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসার পথে সজীব নামে ছেলেটি রাস্তাই মারা যায়। মেহেদী নামে আরেক জন মারাত্মক ভাবে আহত হয়।

বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে আশা করছি মেহেদী দুই তিন দিনের মধ্যে সুস্থ্য হয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট