1. sunrisebangla24@gmail.com : দৈনিক সানরাইজ বাংলা : দৈনিক সানরাইজ বাংলা
  2. info@www.dailysunrisebangla.com : দৈনিক সানরাইজ বাংলা :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
লেবাননের দক্ষিণাঞ্চলে ইসরায়েলি সামরিক বাহিনীর বিমান হামলা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার এর সাথে মতবিনিময় সভা নির্বাচন অফিসারের প্রত্যাহার চেয়ে ঘোড়া প্রতিকের প্রার্থীর সংবাদ সম্মেলন প্রার্থী হওয়া ৪৫ জনকে কারণ দর্শানোর চিঠি দিয়েছে বিএনপি ট্রাফিক পুলিশের সচেতনতামূলক কার্যক্রম ও হেলমেট বিতরণ নির্বাচনী ক্যাম্প ভাঙচুর মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর আসা নিয়ে আমার কিছু বলার নেই–সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হজ পালনের জন্য  এ পর্যন্ত ১২ হাজার ৬৪৯ যাত্রী সৌদি আরব পৌঁছেছেন হেলে পড়া চার তলা ভবন পরিত্যাক্ত ঘোষনা উপজেলা প্রশাসনের বাংলাদেশি বংশোদ্ভূত বিদেশিরা  নাগরিকত্ব সনদ ছাড়াই এনআইডি করতে পারবে

পাচ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

শাহানুর আলম শাহীন ঢাকা প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৭২৬ বার পড়া হয়েছে

ঢাকাস্থ আলোর দিশারী সমাজ উন্নয়ন সংস্থা পক্ষ থেকে পাচ  শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে ছিল  পোলাও চাল, তেল, চিনি, লাচ্ছা সেমাই ও প্যাকেট দুধ।

আজ রবিবার ৭ এপ্রিল  ঢাকা কল্যানপুর  এই বিতরণ কর্মসূচির আয়োজন  করে সংগঠনটি।

 

আলোর  দিশারী সমাজ উন্নয়ন সংস্থার  সাধারণ সম্পাদক  বলেন, অসহায় মানুষ কেন এই আনন্দ থেকে বঞ্চিত হবে তাই আমাদের এই ছোট্ট প্রয়াস  ঈদে কিছু মানুষের মুখে হাসি ফোটাতে চেষ্টা করেছি। এই মহত কাজে আর জারা উপস্থিত ছিলেন তারা হলেন  শাহীন গাজী, মো দুলাল ,মো আনোয়ারুল মাসুম ,তানজিল আকরাম খান, মীর আব্দুল বারেক, মো মাইনুল ইসলাম , মো মাসুম ও মো মুকুল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট