1. sunrisebangla24@gmail.com : দৈনিক সানরাইজ বাংলা : দৈনিক সানরাইজ বাংলা
  2. info@www.dailysunrisebangla.com : দৈনিক সানরাইজ বাংলা :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

এক শত বিশ জন  প্রতিযোগীর অংশগ্রহণে হিফজুল কোরআন প্রতিযোগিতা

মোঃ শাহানুর আলম ঢাকা প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১০১৭ বার পড়া হয়েছে

আমরা কল্যানপুর বাসি  সামাজিক সংঘটনের  উদ্যোগে  ১১ টি কওমি মাদ্রাসা নিয়ে আয়োজিত   হিফজুল কুরআন প্রতিযোগিতা-২০২৪ এর গ্র্যান্ড ফিনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

আজ শনিবার (৩০ মার্চ ) কল্যানপুর গার্লস স্কুল এন্ড কলেজের অডিটিরিয়ামে  সকাল ১০ ঘটিকায়   একশত বিশ জন  প্রতিযোগী নিয়ে শুরু হয় প্রতিযোগিতাটির গ্র্যান্ড ফিনালের বাছাই পর্ব। সেখান থেকে উত্তীর্ণ ১৬ জন প্রতিযোগী নিয়ে অনুষ্ঠিত হয় বহুল প্রতীক্ষিত গ্যান্ড ফিনাল। স্বনামধন্য বিজ্ঞ বিচারকদের সুনিপুনের বিচারকার্যে ৩০  পারা বিভাগে হাফেজ নাহিদ হাসান  প্রথম স্থান, হাফেজ মুহমিনুল ইসলাম  দ্বিতীয় স্থান এবং হাফেজ আবু উবায়দা জাকুরান  তৃতীয় স্থান অধিকার করেন।

বিজয়ীদের মাঝে তুলে দেওয়া হয় নগদ অর্থ ও বিভিন্ন উপহার । এছাড়া গ্র্যান্ড ফিনালে অংশগ্রহণ করা সবাইকেই কুরআন বিতরন করা হয়।

হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন জনাব আরিফ আহমেদ, শাহাদাত হোসেন লিটন,আমির হোসেন মাদবর ও এলাকার গন্যমান্য ব্যাক্তি ।

আনোয়ারুল  আমিন মাসুম বলেন গত ২০১৬ সাল থেকে আমরা কল্যানপুর বাসী বিভিন্ন সামাজিক ও মানবিক আয়োজন করে থাকি তারই ধারাবাহিকতায় আমরা জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার আয়োজন করলাম। আমরা সর্বোচ্চ নিরপেক্ষ থেকে বিশ্বস্ততার সঙ্গে প্রতিযোগিতাগুলো আয়োজন করেছি। বাংলার ঘরে ঘরে কুরআনের আলো পৌছানো এবং আমাদের সন্তানদের প্রতিভা বিশ্বব্যাপী জানান দিতেই এই আয়োজন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট