1. sunrisebangla24@gmail.com : দৈনিক সানরাইজ বাংলা : দৈনিক সানরাইজ বাংলা
  2. info@www.dailysunrisebangla.com : দৈনিক সানরাইজ বাংলা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

মানসিক ভারসাম্যহীনের দুটি ঘর ও তিনটি ছাগল আগুনে পুড়ে ছাই

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৮৯ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁও উপজেলার গড়েয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মিলনপুর গ্রামের মৃত উপেন্ত্র নাথ বর্মনে ছেলে, (মানসিক ভারসাম্যহীন) অবিনাশ চন্দ্র বর্মন (৫০), এর ৩টি ছাগল ও দু’টি ঘর পুরে ছাই।

মঙ্গলবার (৯ এপ্রিল) সন্ধা সাড়ে ৭ সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আনুমানিক এক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবার। সারজমিনে জানা যায়,(মানসিক ভারসাম্যহীন) অবিনাশ চন্দ্র বর্মন (৫০) সন্ধ্যা রাত্রিতেই একাই বাসা ঘুমিয়ে ছিলেন, হঠাৎ রাতে আগুনের শব্দ শুনে ঘুম থেকে উঠে চিৎকার শুরু করে পরে পার্শ্ববর্তী বাজারে ও আশেপাশে লোকজন দৌড়ে এসে উদ্ধারের চেষ্টা করলে আগুন নিয়ন্ত্রনে আনে। ততখনেই সব শেষ। অগ্নি কান্ডের খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থানে আসে। (মানসিক ভারসাম্যহীন) অবিনাশ চন্দ্র বর্মনের ‘স্ত্রী’ বলেন, আমাদের শেষ সম্বল বাড়িসহ ছাগল শেষ হয়ে গেলো।

এখন আমাদের চলার মতো আর কিছু থাকলো না। গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রইছ উদ্দিন (সাজু) বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনা স্থানে আসি এবং জানতে পারি যে পরিবারটির ৩টি ছাগল ও দু’টি ঘর পুরে ছাই যায়। অনুদানের ব্যবস্থা করা হবে। তবে এলাকার বিত্তবানদের এগিয়ে আসার আহ্বানও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট